Shopping in Kolkata

কলকাতায় কোথায় শপিং করবেন

কম-বেশি সবাই নিউ-মার্কেট আর বড় বাজারের কথা জানেন। আমরা শুরুতেই আপনাকে বলবো আপনি বড় বাজারের চিন্তা মাথা থেকে ঝেরে ফেলেন। ওখানে যেসব প্রোডাক্ট পাওয়া যায় তা না ইচ্ছে হবে নিজে ব্যবহার করতে না পারবেন সেল করতে। যদি কারো উদ্দেশ্যই থাকে বড় বাজারের স্পেসিফিক কোন ব্যবসায়ীর সাথে দেখা করা সেটা ভিন্ন কথা। চলুন দেখে নেই কোথায় কি সহজে কিনতে পারবেন। 

নিউ মার্কেট

এক নিউ মার্কেটেই শপিং করার মতো অনেক কিছু পেয়ে যাবেন। শ্রী-লেদার্স এ গেলে অনেক অনেক জুতা পছন্দ হবে। দামও অনেক কম, মানেও ভালো; বেস্ট ডিল যাকে বলে আর কি! নিউ মার্কেটে আরো অনেক দোকান পাবেন লেডিস ড্রেস বা শাড়ির। ছেলেদের ভালো পাঞ্জাবি পাবেন সুলতান’স, মাওলানা বা খাস এ। শার্ট/ প্যান্ট বা অন্যান্য জিনিসপত্রও অনেক পাবেন কিন্তু কতোটা ভালো লাগবে সেটা আসলে আপনার পছন্দের উপর নির্ভর করবে।

shopping-in-kolkata

Westside

নিউ মার্কেটের কাছাকাছি মির্জা গালিব স্ট্রিটেই পাবেন Westside. এখানে আপনি যথেষ্ট ভালো কোয়ালিটির লেডিস, জেণ্টস, কিডস প্রোডাক্টের পাশাপাশি হোম ডেকরের অনেক কিছু পেয়ে যাবেন। আর যদি আরো একটু দূরে ক্যামাক স্ট্রিটে চলে যান সেখানে Westside এর পাশাপাশি পাবেন Pantaloons. এখানেও আপনি অলমোস্ট সব ধরনের কোয়ালিটি প্রোডাক্ট পাবেন। 

V Mart | Bazaar Kolkata | Spencer's

কয়েক বছর আগেও Big Bazar নামে একটা চেইন রেটেইল সুপার শপ ছিলো যার সাথে অনেকেই পরিচিত ছিলো কিন্তু বর্তমানে আর সেটা নেই। তাই আপনি যেতে পারেন V Mart/ Bazaar Kolkata/ Spencer’s এ। নিউ মার্কেটের আশে পাশে অবশ্য Spencer’s এর কোন আউটলেট নেই। আপনি যদি কোন শপিং মলে ঘুরতে বা শপিং করতে যান সেখানে পেয়ে যাবেন Spencer’s.

Shopping Mall

কলকাতায় এসে বেশিরভাগ মানুষ নিউ মার্কেটে ঘুরেই দিন কাটিয়ে দেয়। এখানে বেশ কিছু শপিং মলও রয়েছে যেগুলোতে আপনি অলমোস্ট সব ব্র্যাণ্ডের আউটলেট পেয়ে যাবেন। সময় করে ঘুরে আসতে পারেন Quest Mall/ Acropolis Mall, South City Mall বা City Center থেকে।

Kolkata2Dhaka Air Shipment Charges

Best Shopping Deal!

আপনার হাতে যদি সময় কম থাকে আর আপনি যদি অনলাইনে কেনা-কাটা করতে কমফোর্টেবল হতে পারেন তাহলে আপনি কলকাতায় যাওয়ার ৮/১০ দিন আগেই আপনার শপিং করে রাখতে পারেন Kolkata 2 Dhaka এর মাধ্যমে। এতে আপনার সময় যেমন বাঁচবে তেমনি আপনার বেশ কিছু টাকা সেভও হবে। সময় বাঁচবে সেটা বুঝা খুব সহজ! টাকা কিভাবে বাঁচবে সেটা একটু বিস্তারিত বলে দিচ্ছি। অনলাইনে সব প্রোডাক্টে যথেষ্ট পরিমাণে ডিসকাউণ্ট থাকবে যেটা আপনি সাধারণত স্টোর থেকে বা লোকাল মার্কেট থেকে কিনলে পাবেন না। ব্যস! আর কি চাই! অর্ডার করা আর বাকি সব কিছুও অনেক সহজ। শুধুমাত্র আপনার পছন্দের প্রোডাক্টের লিংক শেয়ার করে ৫০% এডভান্স করে অর্ডার কনফার্ম করে রাখবেন। আপনি কলকাতায় এসে আমাদের জানালেই আমরা আপনার হোটেলে আপনার সব প্রোডাক্ট পৌঁছে দেবো একদম সময়মতো। সেই সাথে আমাদের কাস্টোমার হিসেবে আপনি পাবেন আরো বেশ কিছু সাপোর্ট সার্ভিস।

Back to blog