Enjoy A Free Trip to Kolkata


আপনার যদি ইণ্ডিয়ার ভিসা করা থাকে আর আপনি যদি কলকাতায় বেড়াতে বা কোন কাজে যেতে চান চাহলে আপনি আমাদের ব্যাকপ্যাকার হিসেবে সাইন আপ করতে পারেন। আমরা আপনাকে বাই-রোডে কলকাতা যাওয়া-আসা, থাকা-খাওয়ার খরচ সহ আনুষঙ্গিক খরচ প্রদান করবো। তবে এক্ষেত্রে আপনি নিজে খুব একটা শপিং করার সুযোগ পাবেন না কারণ আপনাকে আমাদের কিছু প্রোডাক্ট নিয়ে আসতে হবে। আমরা লাগেজ এবং প্রোডাক্টের লিস্ট আপনাকে দিয়ে দিবো। আমাদের লাগেজে এমন কিছু থাকবে না যার কারণে আপনাকে বর্ডার বা কাস্টমসে ঝামেলা পোহাতে হবে। তাই আপনি নিশ্চিন্তে ঘুরে ফিরে আসতে পারবেন, আর আপনার পকেট থেকে তেমন কোন টাকাই খরচ হবে না।
আপনাকে যা আনতে হবে তার বিবরণঃ
আমরা আপনাকে ২০ কেজি (+/-) ওজনের একটা লাগেজ নিয়ে আসতে অনুরোধ করবো। লাগেজে বাংলাদেশ কাস্টমসের ব্যাগেজ রুলস অনুযায়ীই প্রোডাক্ট থাকবে। কোন প্রোডাক্টই খুব বেশি পরিমাণে থাকবে না। লাগেজে মূলতঃ শাড়ি, ড্রেস, জুতা, কসমেটিকস, ঘড়ি, গ্যাজেটস এই ধরনের মিক্সড প্রোডাক্ট থাকবে। আপনাকে প্রোডাক্টের ইনভয়েজ ও লাগেজের প্যাকিং লিস্টও দেয়া হবে।

আপনি কি কি সুযোগ সুবিধা পাবেনঃ
আপনাকে ট্রাভেল করার জন্য ১০,০০০ টাকা এডভান্স দেয়া হবে। আপনি ইকোনমি ট্রাভেল করলে এই টাকাতেই কলকাতা ঘুরে আসতে পারবেন। নন-এসি বাস, এসি রুমে এক রাত হোটেলে থাকা, সকল খাবার দাবার ছাড়াও আপনার ব্যক্তিগত খরচের জন্যও ১,০০০ টাকা এই এমাউণ্টের মধ্যেই হয়ে যাবে। প্রয়োজনে আপনাকে সব বিষয়ে বিস্তারিত জানিয়ে দেয়া হবে যে কিভাবে এই টাকাতেই ট্রাভেল করে আসা যাবে।
আপনি চাইলে সব ব্যবস্থা আমরাই করে দিবো, অথবা আপনি যদি আপনার নিজের মতো করে ট্রাভেল করতে চান সেটাও করতে পারবেন। আর লাগেজ কালেক্ট করার জন্য আপনাকে কোথাও যেতেও হবে না। আপনার হোটেলেই লাগেজ পৌঁছে দেয়া হবে। তাই আপনি আপনার মতো করে যখন যেখানে খুশি ঘুরতে পারবেন।
শর্তাবলিঃ
১। আপনার পাসপোর্টের অন্তত ৬ মাস মেয়াদ থাকতে হবে।
২। বিগত ৬ মাসের মধ্যে আপনি ইণ্ডিয়াতে ট্রাভেল করে থাকলে আপনাকে ট্রাভেল ডেইট অবশ্যই ৬ মাস পরে নির্ধারণ করতে হবে।
৩। ট্রাভেল ডেইট নির্ধারণ করার জন্য আপনার মতামতকে আমরা গুরুত্ব দিবো, তবে এটা ফ্লেক্সিবল হতে হবে।
৪। আপনার পাসপোর্ট, ভিসা, মোবাইল নাম্বার, এবং বর্তমান ঠিকানার প্রমাণ হিসেবে ইউটিলিটি বিলের কপি আমাদের জমা দিতে হবে।
আরো বিস্তারিত জানতে আমাদের সাথে যোগাযোগ করে জেনে নিতে পারবেন। আর আপনি যদি আমাদের Backpacker হিসেবে ট্রাভেল করতে চান তাহলে আমাদের ইমেইল করুন এই এড্রেসে- hello@kolkata2dhaka.com
ইমেল ফরমেটঃ
To: hello@kolkata2dhaka.com
Subject: Backpacker Sign Up
Body Text:
Hi there!
I'm interested to sign up as a backpacker and here are my details-
Full Name: (As Passport)
Facebook Profile Link:
Mobile Number:
Last Exit Date from India: (If you have visited India earlier)
Apporx. Date of Visit:
Payment Receiving Account Details: (Bank Account/ bKash/ Nagad Details)
I have read the terms and conditions, and I'm agreed on that. I've attached my below documents as attachments:
i) Passport Copy
ii) Visa Copy
iii) Utility Bill Copy